কিভাবে সরাসরি ফুটবল খেলা দেখব। আজকের ফুটবল খেলা - লাইভ ফুটবল খেলা দেখুন

বন্ধুরা এখন আপনারা কিভাবে লাইভ খেলা। আমরা অনেকেই আছি যারা স্ট্রিমিং দেখতে চাই তাদের জন্য আমি মনে করি অ্যাপ্লিকেশনটি সেরা একটি এপ্লিকেশন। আপনারা অ্যাপ্লিকেশনটি ডাউনলোড লিংক এ পোস্টটি নিচে পেয়ে যাবেন। অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পর ইন্সটল করবেন ইন্সটল করার পর ওপেন দিবেন। একটি ওপেন করার পর আপনাদের থেকে একটু সময় নিবে।

Download Apps



তারপর উপরে দেখতে পারবেন  Popular Treading Tropic এর নিচে দেখতে পারবেন কিছু চ্যানেলের নাম দেওয়া আছে। এগুলো হচ্ছে যায় দেশে এখন কি চলতেছে ভাইরাল সব ট্রাফিক এখানে পাবেন।


আপনারা খেলা দেখতে চাইলে এখানে সার্চ করবেন সার্চ অপশন আছে। যেমন আমরা ফুটবল খেলা দেখব এর জন্য ফুটবল সার্চ করলাম।


তার দেখতে পারবেন আপনাদের এখানে অনেকগুলো চ্যানেল চলে আসছে! যে চ্যানেলগুলো দেখতে চান ঐ চ্যানেল এর উপর ক্লিক করবেন।
তারপর দেখতে পারবেন আপনাদের চ্যানেলটি চলতেছে। এখানে যদি কোন প্রবলেম করে তাহলে আপনারা মার্ক করা দাগে দেখুন নাম লেখা আছে. Example celta vigo vs villarreal এখানে ক্লিক করবেন। বা আপনারা ডানদিক থেকে বাম দিকে টেনে নিবেন তাহলে আপনারা আরো অনেক চ্যানেলের নাম দেখতে পারবেন। এভাবে একের পর একটা চেক করবেন, তাহলে দেখতে পারবেন যে খেলা চলতেছে খুবই সুন্দর ভাবে।



প্রথম অ্যাপটার মাধ্যমে যদি আপনাদের খেলা দেখতে কোন অসুবিধা হয়। তাহলে আপনারা খুব সহজেই দ্বিতীয় অ্যাপ এর মাধ্যমে খেলা দেখতে পারবেন। শুধু খেলা না পৃথিবীর সমস্ত টিভি চ্যানেল আপনার এই দুইটি অ্যাপ্লিকেশনের মাধ্যমে পেয়ে যাবেন।

তো আপনারা উপরের লিঙ্ক থেকে ফ্রিতে অ্যাপটি ডাউনলোড করুন। ইন্সটল করুন এবং ওপেন দিন।


তারপর সর্বপ্রথম পারমিশন দিতে হবে।  আপনারা অ্যাপটির পারমিশন দিয়ে দিন।


তারপর অ্যাপটি ওপেন হয়ে যাবে এবং আপনারা দেখতে পারবেন সমস্ত চ্যানেল এর নাম। যেহেতু আমরা খেলা দেখবো এর জন্য আমরা স্পোর্টস লেখাতে ক্লিক করব।


তারপর আমাদেরকে একটু নিচে আসতে হবে নিচে আসার পর খোঁজে নিতে হবে GEO SUPER এই চ্যানেলটি। তারপর আপনারা চ্যানেলটির উপর ক্লিক করবেন।


ক্লিক করার পর আপনাদেরকে link 2 এ ক্লিক করতে হবে।


তারপর আপনারা কিসের মাধ্যমে খেলা দেখতে চান আপনারা ওইটা সিলেক্ট করে নিবেন। এখানে আপনারা HD Streamz লেখার উপর ক্লিক করবেন।


তারপর আপনাদেরকে পারমেন্ট যে উপরের কর্নারে খেলা চলতেছে। আপনারা ওই ভিডিওর উপর ক্লিক করে খুব সহজে বড় ছোট করে দেখতে পারবেন। ধন্যবাদ সকলকে

No comments

Powered by Blogger.